যে দুই কারণে মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞপ্তি দেন ছেলে!
জাতীয়
যে দুই কারণে মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞপ্তি দেন ছেলে!
মায়ের জন্য পাত্র খোঁজে ফেসবুকে বিজ্ঞপ্তি দিয়ে ছেলে অপূর্বর পোস্টে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। পাশাপাশি জনমনে ব্যাপক সাড়াও ফেলেছে। ঢাকার কেরানীগঞ্জের বাসিন্দা মোহাম্মদ অপূর্বের সঙ্গে তিন দিনে পাত্র হিসেবে যোগাযোগ করেছেন প্রায় একশ জন। 
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত
শনিবার ‘বিসিসিবি মেট্রিমনিয়াল: হেভেনলি ম্যাচ’ নামে একটি ফেইসবুক গ্রুপে মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়ে অপূর্ব লিখেছিলেন, বাবা মারা গেছে তাই আম্মুর জন্য পাত্র খুঁজছি। ফেসবুকে এমন অভিনব পোস্ট দেয়ার পেছনে দুটি উদ্দ্যেশ্যের কথা জানান অপূর্ব। প্রথমত পার্টনার খোঁজার উদ্দেশ্য ছিল। দ্বিতীয়ত, আমরা যে এ ধরনের ব্যাপার নিয়ে একটা গণ্ডির মধ্যে পড়ে আছি, সেটা থেকে বের হওয়া যে সম্ভব, তা তুলে ধরতে চেয়েছি। এছাড়াও অপূর্ব বলেন, বাবার মৃত্যুর পর মায়ের জন্য এমন কাউকে জীবনসঙ্গী হিসাবে প্রয়োজন, যার কাঁধে মাথা রেখে মনের কথাগুলো বলা যাবে। আমার মা আমার কাঁধে মাথা রেখেও অনেক কথা বলতে পারেন, কিন্তু সেটাতো আর জীবনসঙ্গীকে বলার মতো করে হবে না।
মায়ের জন্য যেমন পাত্র পছন্দ অপূর্বের
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত
পাত্র অবশ্যই ঢাকার আশেপাশে হলে ভালো। ব্যবসায়ী বা জব হোল্ডার; শিক্ষাগত যোগ্যতা কম হলেও সমস্যা নেই। নামাজি হতে হবে মাস্ট। মানে একদম সাদা-মাটা একজন, যে আম্মুর জীবনের বাকি চলার পথগুলোর সঙ্গী হবে। ৪২-৫০ বয়স হলে ভালো হয়। পাত্রী হিসাবে মা ডলি আক্তারের বিবরণও ওই পোস্টে দিয়েছেন অপূর্ব। ৪২ বছর বয়সী ডলি আক্তার পড়াশোনা করেছেন অষ্টম শ্রেণি পর্যন্ত। উচ্চতা ৫ ফুটের বেশি।
জাতীয়এক্সক্লুসিভঢাকা
আরো পড়ুন