ক্রেডিট অফিসার পদে এনজিওতে চাকরি
চাকরি
ক্রেডিট অফিসার পদে এনজিওতে চাকরি
হীড বাংলাদেশ জাতীয় পর্যায়ের একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। প্রতিষ্ঠানটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা সরাসরি বা ডাকযোগ আবেদন করতে পারবেন।
  • পদ: ক্রেডিট অফিসার।
  • পদের সংখ্যা: ৫০টি।
  • যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে স্নাতক পাস। ক্ষুদ্রঋণ ও মাইক্রো এন্টারপ্রাইজের কার্যক্রমে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের মধ্যে মোটরসাইকেল বা বাইসাইকেল চালানোর মানসিকতা থাকতে হবে। বয়সসীমা ৩০ বছর। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। চূড়ান্ত নিয়োগের পর আগ্রহীদের বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।
  • যেভাবে আবেদন করবেন: আগ্রহীদের জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষা সনদপত্রের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদপত্র, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপিসহ আবেদনপত্র ব্যবস্থাপক-মানবসম্পদ ও প্রশাসন, হীড বাংলাদেশ, মেইন রোড, প্লট-১৯, ব্লক-এ, সেকশন-১১, মিরপুর, ঢাকা-১২১৬ বরাবর পাঠাতে হবে।
  • বেতন: ১৪০০০-১৬০০০ টাকা। শিক্ষানবিশকাল ৬ মাস, স্থায়ীকরণের পর পিএফ, গ্রাচুইটি, ২টি উৎসব বোনাস, হেলথ কেয়ার সুবিধা, এক্সিডেন্টাল ইন্সুরেন্স সুবিধা, মেজর মেডিকেল সুবিধা, জরুরি ও অর্জিত ছুটি, বদলী জনিত যাতায়াত সুবিধা, মোবাইল ও লাঞ্চ ভাতা, প্রতি বছর ইনক্রিমেন্ট, মোটর সাইকেল ভাতা ইত্যাদি সুবিধা সমূহ প্রদান করা হবে।
চাকরি
আরো পড়ুন