বাবা-মায়ের ঝগড়ায় মারা গেল স্নেহের সন্তান
অপরাধ
বাবা-মায়ের ঝগড়ায় মারা গেল স্নেহের সন্তান
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ৫ নম্বর চন্ডিপুর ইউনিয়নে বাবার লাঠির আঘাতে এক শিশুর প্রাণহানি হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) ভোরে উপজেলার ৫ নম্বর চন্ডিপুর ইউনিয়নের দক্ষিণ সালন্দার স্কুল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত
নিহত শিশু ওই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জাকারিয়া হোসেন (৫)। এদিন দুপুরে পার্বতীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান এ তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, বুধবার ভোরে দেলোয়ার ও তার স্ত্রী জাকিয়া বেগমের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তিনি উত্তেজিত হয়ে স্ত্রীকে মারধর শুরু করেন। এ সময় জাকিয়ার কোলে থাকা শিশু জাকারিয়া হোসেনের মাথায় আঘাত লাগে। এতে ঘটনাস্থলেই জাকারিয়া মারা যায়।
বুধবার ভোরে পারিবারিক কলহের জেরে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাবা দেলোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
আবুল হাসনাত খান , ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), পার্বতীপুর থানা
স্থানীয় চেয়ারম্যান মজিবর রহমান সরকার জানান, দেলোয়ার হোসেন পেশায় একজন ইটভাটা শ্রমিক। প্রতিদিন ভোরে তাকে ভাটায় কাজে যেতে হয়। অভাবের সংসারে স্বামী-স্ত্রীর ঝগড়া বিবাদের মধ্যে অসাবধানতাবসত এ ঘটনা ঘটেছে। ইচ্ছাকৃত হত্যা নয়। এটি একটি দুর্ঘটনা। এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, বুধবার ভোরে পারিবারিক কলহের জেরে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাবা দেলোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। 
অপরাধসারাদেশগ্রেফতারদিনাজপুর
আরো পড়ুন