মার্কেন্টাইল ব্যাংকে চাকরি
চাকরি
মার্কেন্টাইল ব্যাংকে চাকরি
মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। দেশের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংকটি তাদের লিগ্যাল ডিভিশনে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।
পদে: ল অফিসার।
পদের সংখ্যা: নির্ধারিত না।
আবেদন যোগ্যতা: এলএলবি (অনার্স), এলএলএম ডিগ্রি থাকতে হবে। একাডেমিক পর্যায়ে কোন তৃতীয় বিভাগে থাকা যাবে না। ব্যারিস্টার অ্যাট ল ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীকে বেসরকারি ব্যাংক, জেলা আদালত ও সুপ্রিমকোর্ট ( হাইকোর্ট ও আপিল ডিভিশন) এ ন্যূনতম ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কোর্ট কেস, ব্যাংকিং ও বিজনেস রিলেটেড বিশেষ করে অর্থ ঋণ মামলা, ক্রিমিনাল কেস পরিচালনা করার সক্ষমতা থাকতে হবে। এছাড়াও হাইকোর্ট ও আপিল ডিভিশনে দেওয়ানি ও ফৌজদারী মামলা পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৪০ বছর। এর বেশি হলে আবেদন করা যাবে না।
আবেদন যেভাবে: প্রার্থীদের সিভি পাঠাতে হবে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, হিউম্যান রির্সোসেস ডিভিশন, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, হেড অফিস, ৬১ দিলকুশা সি/এ, ঢাকা ১০০০ বরাবর। আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা রঙিন ছবি, অভিজ্ঞতার সনদ ও একাডেমিক কোয়ালিফিকেশনের কাগজপত্র জমা দিতে হবে।
বেতন ও সুযোগ সুবিধা: মার্কেন্টাইল ব্যাংকের নীতিমালা অনুসারে বেতন ভাতা প্রদান করা হবে।
আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ২৩ জানুয়ারি, ২০২২। 
চাকরি
আরো পড়ুন