৬০ হাজার টাকা বেতনে ওয়াটারএইডে চাকরি
চাকরি
৬০ হাজার টাকা বেতনে ওয়াটারএইডে চাকরি
বাংলাদেশে মনিটরিং, ইভ্যালুয়েশন অ্যান্ড লার্নিং (এমইএল) অফিসার পদে কর্মী নিয়োগ দেবে আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ। সম্প্রতি এ নিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।   
ছবি: ইন্টারনেট
ছবি: ইন্টারনেট
পদের নাম: মনিটরিং, ইভ্যালুয়েশন অ্যান্ড লার্নিং (এমইএল) অফিসার
পদসংখ্যা:
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬০,৩০০ টাকা। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, উৎসব বোনাস, গ্রাচ্যুইটি, জীবন ও স্বাস্থ্যবিমা, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য চিকিৎসাসুবিধা, সপ্তাহে দুই দিন ছুটি ও মুঠোফোন বিলের সুবিধা আছে। 
যোগ্যতা
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নৃবিজ্ঞান/পরিসংখ্যান/ডেভেলপমেন্ট স্টাডিজ/অর্থনীতি পাবলিক হেলথ বা সমাজবিজ্ঞান অনুষদের যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থা বা দাতা সংস্থায় এমঅ্যান্ডই বা এমইএলে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বিদেশ থেকে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অভিজ্ঞতা শিথিলযোগ্য। কোয়ালিটেটিভ ও কোয়ান্টিটেটিভ রিসার্চ মেথড, স্টাডি মেথডোলজি, লার্নিং টুলস, এমইএল টুলস অ্যান্ড টেকনিকস জানতে হবে। এমএস এক্সেল, এসপিএসএস, জিআইএস, ডেটা ভিজ্যুয়ালাইজেশন সফটওয়্যারের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে।
যেভাবে আবেদনে করবেন
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১৫ আগস্ট ২০২২।
চাকরি
আরো পড়ুন