প্রথমবারের মতো বাংলাদেশে ই-বুক মেলার আয়োজন করেছে ‘বইটই’
প্রযুক্তি
প্রথমবারের মতো বাংলাদেশে ই-বুক মেলার আয়োজন করেছে ‘বইটই’
বাংলাদেশে প্রথমবারের মতো ১৫ দিনব্যাপী অনলাইনভিত্তিক বইমেলার (ই-বুক) আয়োজন করেছে দেশের বৃহৎ ই-বুক প্ল্যাটফর্ম ‘বইটই’ অ্যাপ। মেলা চলবে বৃহস্পতিবার (১৬ জুন, ২০২২) বিকাল ৪ টা থেকে ৩০ জুন পর্যন্ত। 
দেশব্যাপী পাঠকদের মধ্যে অতি দ্রুত ও সহজে সাহিত্যের ছোঁয়া ছড়িয়ে দিতে জনপ্রিয় ইলেক্টনিক্স ব্র্যান্ড ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় এই ভিন্ন রকমের বইমেলার আয়োজন করেছে ‘বইটই’। রিদ্মিক ল্যাবসের হেড অফ মার্কেটিং তানভীর আফতাব বলেন, দেশ-বিদেশের পাঠকদের হাতের মুঠোয় বাংলা বই পৌঁছে দেয়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় ই-বুক মেলার সূচনা করছি। সমসাময়িক প্রথম সারির এবং নবীন লেখক, প্রকাশক ও পাঠকমন্ডলীর অংশগ্রহণে আয়োজিত হচ্ছে "বইটই ই-বুক মেলা ২০২২"। এতে প্রতিদিন থাকছে নতুন নতুন ই-বই এবং অনলাইনে মোড়ক উন্মোচনের আয়োজন। মেলায় পাওয়া যাচ্ছে মোর্শেদা হোসেন রুবী, শানজানা আলম, রেশমী রফিক, রুমানা বৈশাখী, কিঙ্কর আহ্সানসহ অনেক খ্যাতনামা লেখকদের বই।
রিদ্মিক ল্যাবসের ‘বইটই‘ অ্যাপ আয়োজিত ই-বুক মেলায় পাঠকদের জন্য থাকছে আকর্ষণীয় সব আয়োজন। অনলাইন মেলায় পাঠকরা পাবেন নতুন নতুন এক্সক্লুসিভ সব ই-বুক। এমনকি আকর্ষণীয় প্রোমোকোড ব্যবহার করলে সকল বইয়ে থাকছে ২৫% ছাড়। পাশাপাশি মেলাজুড়ে সেরা ৩ পাঠকের জন্য রয়েছে ওয়ালটনের পক্ষ থেকে আকর্ষণীয় স্মার্টফোন। জমকালো এই আয়োজনের মধ্যে রয়েছে ই-বই মেলার ফেসবুক ফ্রেম যা ব্যবহার করলেই পাঠকরা পাবেন ২০ টাকা ফ্রি বইটই ক্রেডিট।
রিদ্মিক ল্যাবসের ‘বইটই‘ অ্যাপ আয়োজিত ই-বুক মেলায় পাঠকদের জন্য রয়েছে আকর্ষণীয় সব আয়োজন। অনলাইন মেলায় পাঠকরা পাচ্ছেন নতুন নতুন এক্সক্লুসিভ সব ই-বুক। এমনকি আকর্ষণীয় প্রোমোকোড ব্যবহার করলে সকল বইয়ে থাকছে ২৫% ছাড়। পাশাপাশি মেলাজুড়ে সেরা ৩ পাঠকের জন্য রয়েছে ওয়ালটনের পক্ষ থেকে আকর্ষণীয় স্মার্টফোন। জমকালো এই আয়োজনে ই-বই মেলার ফেসবুক ফ্রেম ব্যবহার করলেই পাঠকরা পাবেন ২০ টাকা ফ্রি বইটই ক্রেডিট। এছাড়াও থাকছে পাঠকদের জন্য আকর্ষণীয় নানা আয়োজন। বইটই আয়োজিত ই-বুক মেলার সব আয়োজনের বিস্তারিত জানা যাবে ‘বইটই’ অ্যাপের ফেসবুক পেইজে। 
বইটই’র ই-বুক মেলার পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে জনপ্রিয় ইলেক্টনিক্স ব্র্যান্ড ওয়ালটন। একইভাবে সহযোগি হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় সংবাদপত্র দৈনিক প্রথম আলো, ডেইলি স্টার, অনলাইন পোর্টাল জাগো নিউজ ও রিদ্মিক নিউজ।
প্রযুক্তিসাহিত্য
আরো পড়ুন