বগুড়া | Ridmik News
বগুড়া
১২০ টাকায় পুলিশে চাকরি পেলেন ১২৯ তরুণ-তরুণী
স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়ায় মেধা ও যোগ্যতার ভিত্তিতে মাত্র ১২০ টাকায় বগুড়ায় পুলিশ কনস্টেবল পদে চাকরি পেয়েছেন ১২৯ জন তরুণ-তরুণী।
পিকআপের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল যাত্রীসহ অটোরিকশা
বগুড়ার নন্দীগ্রামে পিকআপভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা ও ভ্যান দুমড়ে-মুচড়ে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।
সিন্ডিকেট শহীদ চান্দু স্টেডিয়ামে জুয়ার বোর্ড বসাতে চায়: হিরো আলম
বগুড়ায় শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিবির কার্যক্রম পুনর্বহল ও খেলা ফিরিয়ে দেওয়ার দাবিতে মানবন্ধন করেছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। আজ মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে স্টেডিয়াম প্রাঙ্গণে তিনি মানবন্ধন করেন। ওই মানববন্ধন থেকে হিরো আলম দাবি করেন, সিন্ডিকেট শহীদ চান্দু স্টেডিয়ামে জুয়ার বোর্ড বসাতে চায়।
ঘাতক বাস কেড়ে নিলো অটোরিকশার ৪ যাত্রীর প্রাণ
বগুড়ার শাজাহানপুর উপজেলায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী।
আগুনে পুড়ে ঘুমন্ত দুই ভাইয়ের মৃত্যু
বগুড়ার ধুনট উপজেলার যমুনা নদীর বাঁধের বাড়িতে অগ্নিকাণ্ডে তালাবদ্ধ ঘরে ঘুমন্ত অবস্থায় মারা গেছে দুই ভাই। শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের ভুতবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুই ভাইয়ের নাম-সিয়াম হোসেন ও মোস্তাকিম আলী। তারা একই গ্রামের কাঠমিস্ত্রি লিটন মিয়ার ছেলে।
বরগুনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বহিষ্কার
দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বরগুনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রফিকুল ইসলামকে বহিষ্কার করা হয়েছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের স্বাক্ষর করা বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
দাওয়াত খেয়ে ফেরার পথে প্রাণ গেল দুই বন্ধুর
বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে বগুড়ার শেরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন একজন। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের শালফা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ওবায়দুল কাদেরের সঙ্গে ভোটের মাঠে খেলতে চান হিরো আলম
হিরো আলম বলেছেন, আমি ওবায়দুল কাদের স্যারকে জোর গলায় বলতে চাই, খেলা সবার সঙ্গে করতে হবে না। আমার (হিরো আলম) সঙ্গে একটা নির্বাচনে আপনি প্রতিদ্বন্দ্বিতা করেন। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ও আপনি দলীয়ভাবে দাঁড়ান। এরপর আপনি সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখেন খেলা হয় কিনা। খেলার জন্য নাকি উনি মাঠে প্লেয়ার খুঁজে পান না।
নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিলেন হিরো আলম
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে ভোট করার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনের ভোট পুনঃগণনার আবেদন জমা দিতে এসে এ চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি।
চাকা ফেটে ট্রাকের নিচে প্রাইভেটকার, নিহত ২
বগুড়ার শিবগঞ্জে ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাইভেটকারের দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত সোয়া ৯টার দিকে উপজেলার চকপাড়া এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
এবার গণভোট চেয়ে যে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন হিরো আলম
বগুড়ায় উপনির্বানের দিন রাতেই ভোট গণনায় অনিয়মের অভিযোগ তুলে বগুড়া-৪ আসনের উপনির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। একই সঙ্গে তিনি উচ্চআদালতে যাওয়ার ঘোষণাও দিয়েছেন।
হেরেও নির্বাচন কর্মকর্তাকে মিষ্টি খাওয়ালেন হিরো আলম
বগুড়া: বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে হেরেও নির্বাচন কর্মকর্তাকে মিষ্টি খাওয়ালেন স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।
হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দিলেন সিইসি
বগুড়া ৪ সংসদীয় আসনের উপনির্বাচনে একতারা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের ভোটের ফলাফল খতিয়ে দেখতে নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।
নির্বাচনে ভরাডুবি: জামানত হারালেন হিরো আলম
বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে জামানত হারিয়েছেন আলোচিত অভিনেতা আশরাফুল আলম (হিরো আলম)। আসনটিতে তিনি পেয়েছেন ৫ হাজার ২৭৪ ভোট।
হিরো আলমের অভিযোগ ভিত্তিহীন: ইসি রাশেদা
বিএনপির ছেড়ে দেয়া বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল আলম ওরফে হিরো আলমের তোলা অভিযোগের ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।