অপরাধ জগতের সর্বশেষ খবর | Crime News | Ridmik News
অপরাধ
প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল বাবা-ছেলের
ময়মনসিংহ সদরের চুরখাই গ্রামে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে সদর উপজেলার ভাবখালী ইউনিয়নের চুরখাই এলাকায় এ ঘটনায় ঘটে।
ফেসবুক পোস্টে হা হা রিঅ্যাক্ট দেয়ায় বন্ধুকে ছুরিকাঘাত
রাজশাহী কলেজ মাঠে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পোস্টে হা হা রিঅ্যাক্ট দেয়ায় এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে সহপাঠীসহ দুর্বৃত্তরা। বুধবার (১ ফেব্রুয়ারি) বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর ১টার দিকে ওই কলেজ মাঠে এ ঘটনা ঘটে।
পুলিশের জালে সহযোগীসহ জ্বীনের বাদশা
টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪ ও ৮)। সোমবার (৩০ জানুয়ারি) সকালে ভোলা জেলার বোরহান উদ্দিন থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।
তৃতীয় স্ত্রীর মরদেহ হাসপাতালে রেখে পালাল স্বামী!
ভোলার চরফ্যাশন উপজেলায় কীটনাশক পান করা স্ত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্বামী। এ সময় চিকিৎসক মৃত ঘোষণা করা মাত্র স্ত্রীর মরদেহ হাসপাতাল রেখে পালিয়ে যান তিনি। ভোলার চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। রোববার (২৯ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে পারিবারিক কলহের জেরে গৃহবধূ ঘরে থাকা কীটনাশক পান করেন।
মাদ্রাসাছাত্রীকে অপহরণের পর দুবাই পাচারের চেষ্টা, গ্রেপ্তার ৩
রাজধানীর মিরপুর এলাকা থেকে অপহৃত এক মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। দুবাইয়ে পাচারের জন্য ঢাকা থেকে অপহরণ করা হয় ওই শিশুকে। এ সময় এক নারীসহ তিন অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।
গভীর রাতে স্ত্রীর গলা কেটে হত্যা, স্বামী পলাতক
গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ির বাইমাইল এলাকায় পারিবারিক কলহের জেরে গভীর রাতে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর অভিযুক্ত স্বামী মাসুদ রানা পালিয়ে গেছে।
ছোট ভাইয়ের স্ত্রী নিয়ে পালাতে গিয়ে বড়ভাই ধরা!
ঠাকুরগাঁওয়ে ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালাতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছেন ভাসুর জাকির হোসেন। শুক্রবার (২৭ জানুয়ারি) ভোরে সদর উপজেলার ভূল্লী থানার ১৫ নম্বর দেবীপুর ইউনিয়নের মুজার্বনী হাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
হরকাতুল জিহাদের ৬ সদস্য গ্রেপ্তার
নিষিদ্ধ ঘোষিত হরকাতুল জিহাদের (হুজি) ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)। এরা হলেন- সাজ্জাদুল আলম মুক্তি (৪৬), মেসবাহ উর রহমান প্রদীপ (৩৭), বাশার (৩৭), আশরাফ (৩৫), আজিজ ওরফে বাবু (৩৬) ও শফিক ওরফে পলাশ ওরফে বিজয় (৩৫)।
মাহফিল থেকে ফেরার পথে ৩০ অটোরিকশায় ডাকাতি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে প্রায় ৩০টি সিএনজিচালিত অটোরিকশা আটক করে ডাকাতি হয়েছে। ডাকাতেরা যাত্রীদের মোবাইল ফোন, স্বর্ণালংকার ও প্রায় তিন লাখ টাকা নিয়ে যায়।
নারীর গোসলের ভিডিও করে ব্ল্যাকমেইল, যুবক গ্রেপ্তার
চট্টগ্রামে আত্মীয়তার সূত্রে বাসায় গিয়ে গোপনে নারীর গোসলের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে আবু সুফিয়ান জুয়েল (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।
প্রেম না মানায় মেয়ের বাবাকে পিটিয়ে হত্যা করলো প্রেমিক
রংপুরে প্রেম মেনে না নেয়ায় প্রেমিকার বাবা নওশাদ আলীকে (৫৫) পিটিয়ে হত্যার ঘটনায় প্রেমিক আব্দুল করিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৫ জানুয়ারি) রাত ৯টার দিকে রংপুর নগরীর জুম্মাপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
সন্তান পরিচয়ে রোহিঙ্গা দুই শিশুকে পাচারকালে নারীসহ গ্রেপ্তার ৩
বাংলাদেশি নারীর সন্তান পরিচয়ে দুই রোহিঙ্গা কিশোর-কিশোরীকে মালয়েশিয়ায় পাচারকালে দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় ভুক্তভোগী দুই কিশোর-কিশোরীকেও উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে কিশোরটির বয়স ১৬ ও কিশোরীর ১৩ বছর।
‘নিরাপদ প্রসব সেন্টারে’ সিজার করতো ধাত্রী, ক্লিনিক সিলগালা
চট্টগ্রাম নগরের বাকলিয়ায় নিরাপদ প্রসব সেন্টার নামে একটি ভুয়া ক্লিনিকে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। কাগজপত্র না থাকায় ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়। বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে বউবাজার এলাকায় এ অভিযান পরিচালনা করছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত।
চাকরিজীবী থেকে যেভাবে জঙ্গি হয়ে উঠে রনবীর
মঙ্গলবার কারওয়ান বাজারে মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, গ্রেপ্তার রনবীর প্রথম জীবনে ছিলেন 'ডাকাত'। কারাবন্দি অবস্থায় আরেক জঙ্গি সংগঠন জেএমবির শীর্ষনেতাদের সংস্পর্শে এসে তিনিও উগ্রবাদে জড়িয়ে পড়েন।
মাকে ৫ টুকরো করে হত্যা, ছেলেকে যে শাস্তি দিলেন আদালত
নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নুর জাহান বেগম (৫৭) নামে এক নারীকে পাঁচ টুকরা করে হত্যার ঘটনায় ছেলে হুমায়ুন কবিরসহ ৭ জনের মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন জেলা জজ আদালত।