সারা বাংলাদেশ, বিভাগীয় এবং জেলার খবর | National News | Ridmik News
সারাদেশ
কত ভোট পেয়ে হেরে গেলেন হিরো আলম?
বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে হেরে গেছেন আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।
ঠাকুরগাঁও-৩ আসনে জয়ী লাঙলের হাফিজ উদ্দিন
বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগে শূন্য হওয়া ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ ও রাণীশংকৈল) আসনের উপনির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হাফিজ উদ্দিন আহমেদ। তিনি জেলা জাতীয় পার্টির সভাপতি ও একই আসনের সাবেক সংসদ সদস্য।
এমপি নির্বাচনে হেরে যা বললেন হিরো আলম
বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে হেরে গেছেন আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।
হেরে যাওয়ার আগে যা বলেছিলেন হিরো আলম
বিএনপির ছেড়ে দেয়া বগুড়া সদর ও নন্দীগ্রাম-কাহালু আসনে উপ-নির্বাচনে প্রার্থী হয়েছিলেন আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম। যদিও দুই আসনেই হেরেছেন তিনি। তবে বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে তিনি দাবি করেন বগুড়া-৪ অর্থাৎ নন্দীগ্রাম-কাহালু আসনে তিনি সংসদ সদস্য হতে যাচ্ছেন।
দুই আসনেই হারলেন হিরো আলম
বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে হেরে গেছেন আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম মাত্র ৯৫১ ভোটে হেরে হেরে গেছেন। ভোট গণনা শেষে বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তা ও বগুড়া জেলা প্রশাসক সাইফুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।
৯৫১ ভোটে হারলেন হিরো আলম
বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম হেরে গেছেন। এই আসনের মোট ১১২টি কেন্দ্রের ফলাফলে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে ২০৪৩৭ ভোট পেয়েছেন।
উকিল আবদুস সাত্তার বেসরকারিভাবে নির্বাচিত
ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে বিএনপি থেকে পদত্যাগ করা উকিল আবদুস সাত্তার ভূঁইয়া বেসরকারি ভাবে জয়ী হয়েছেন।
প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল বাবা-ছেলের
ময়মনসিংহ সদরের চুরখাই গ্রামে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে সদর উপজেলার ভাবখালী ইউনিয়নের চুরখাই এলাকায় এ ঘটনায় ঘটে।
বগুড়া-৪ আসনের উপনির্বাচনে এগিয়ে হিরো আলম
বগুড়ার-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের উপনির্বাচনের ভোট গণনায় এগিয়ে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। ১১২টি কেন্দ্রে মধ্যে ৬৩ কেন্দ্রের প্রাপ্ত ভোটে একতারা প্রতীকে এই প্রার্থী পেয়েছেন ১১ হাজার ৪৮০ ভোট।
রেকর্ড গড়লেন হিরো আলম
বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু উপজেলা) ও বগুড়া-৬ (সদর উপজেলা) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে রেকর্ড গড়েছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। অর্থাৎ বগুড়া তো বটেই, সারা দেশে এর আগে কেউ দুটি আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেননি।
ফেসবুক পোস্টে হা হা রিঅ্যাক্ট দেয়ায় বন্ধুকে ছুরিকাঘাত
রাজশাহী কলেজ মাঠে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পোস্টে হা হা রিঅ্যাক্ট দেয়ায় এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে সহপাঠীসহ দুর্বৃত্তরা। বুধবার (১ ফেব্রুয়ারি) বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর ১টার দিকে ওই কলেজ মাঠে এ ঘটনা ঘটে।
ধোঁয়া মানব: পরীক্ষা শেষে যা জানাল মেডিকেল টিম
নাটোরের বাগাতিপাড়ার সেই ‘ধোঁয়া মানব’ গোলাম রব্বানীকে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা করলেন ঘটনার তদন্তে গঠিত মেডিকেল টিম। বুধবার সকাল সাড়ে ১০টা থেকে প্রায় দেড় ঘণ্টাব্যাপী চলমান মেডিকেল টিম তাকে পরীক্ষা-নিরীক্ষা করেন।
পুলিশ কনস্টেবলকে বিয়ের দাবিতে সাবেক স্ত্রীর অনশন
বরগুনার তালতলীতে পুলিশ সদস্যকে বিয়ের দাবিতে থানায় অনশনে বসেছেন এক তরুণী। ওই পুলিশ সদস্যদের নাম মো. আসাদ। অনশনে বসা তরুণী পুলিশ সদস্য আসাদের সাবেক স্ত্রী। সোমবার (৩০ জানুয়ারি) রাত থেকে তালতলী থানায় ওই তরুণী অনশন করেন।
৬ আসনে ভোটগ্রহণ শুরু
বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগে শূন্য হওয়া ৬টি সংসদীয় আসনে আজ বুধবার (১ ফেব্রুয়ারি) উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সব কয়টি আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) দিয়ে ভোটগ্রহণ চলছে।
ধোঁয়া মানব: পান খেলে যার মাথা দিয়ে অনবরত বের হয় ধোঁয়া
গোলাম রাব্বানীর বয়স ৪০ বছর। মাথায় তেমন চুল নেই। পেশায় একজন গরু ব্যবসায়ী। তিনি এখন ‘ধোঁয়া মানব’ খ্যাত। কারণ কাঁচা সুপারি দিয়ে পান খেলে তার মাথা দিয়ে অনবরত বের হয় ধোঁয়া। তাও আবার শুধু শীতকালে। এমন চাঞ্চল্যকর ঘটনা দেখতে প্রতিনিয়ত লোকজন ভিড় করছেন রাব্বানীর বাড়িতে।